ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সয়াবিন তেলের দাম বেশি চাওয়ায় প্রতিবাদ, ক্রেতাকে পেটাল দোকানদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
সয়াবিন তেলের দাম বেশি চাওয়ায় প্রতিবাদ, ক্রেতাকে পেটাল দোকানদার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় জাকির হোসেন (৪৩) নামে এক ব্যক্তি দোকানে সয়াবিন তেল কিনতে গিয়ে তেলের অতিরিক্ত মূল্য চাওয়ায় প্রতিবাদ করায় পিটিয়ে আহত করেছে দোকানদার।

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে জেলা শহরের ফুলবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

জাকির হোসেন জেলার সরাইল উপজেলার তেলিকান্দির খোরশেদ মিয়ার ছেলে। তিনি বেসরকারি কোম্পানিতে চাকরি করার সুবাদে পরিবার নিয়ে শহরের ফুলবাড়িয়া এলাকায় ভাড়া বাসায় থাকেন।

স্থানীয় সূত্রে জানা যায়, জাকির হোসেন দুপুরে বাসার পাশেই একটি দোকান থেকে এক লিটার সয়াবিন বাকিতে নেন। বিকেলে আসর নামাজের পর সেই দোকানে তেলের মূল্য পরিশোধ করতে যান। সেখানে দোকানদার বলেন তেলের দাম ১৮০ টাকা পরিশোধ করতে। এসময় জাকির দোকানদারকে বলেন বোতলে লেখা আছে ১৬০ টাকা, আপনি ১৮০ টাকা কেন নিবেন। এ নিয়ে জাকির প্রতিবাদ করলে দোকানদার চেয়ার তুলে তার ওপর হামলা করে। এতে গুরুতর আহত হন জাকির। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। এ ঘটনার পর দোকান বন্ধ করে পালিয়ে যান দোকানদার।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বাংলানিউজকে জানান, আমরা খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।