ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ঘর পেলেন গোয়ালঘরে থাকা সেই বৃদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ঘর পেলেন গোয়ালঘরে থাকা সেই বৃদ্ধ বৃদ্ধ মকবুল ও তার মেয়ে

বরগুনা: বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমে সংবাদ করায় বরগুনার বেতাগীর সেই বৃদ্ধ মকবুল ও তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে মিমকে একটি পাকা ঘর তৈরি করে মানবিকতায় এগিয়ে এসেছেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ এবিএম গোলাম কবির।

শুক্রবার ( ১৮ মার্চ ) সকালে গৃহহীন মকবুল হাওলাদারের ঘরের চাবি তুলে দেন পৌর মেয়র।

বরগুনার বেতাগী উপজেলায় নিজের কোনো ঘর না থাকায় প্রতিবেশীর গোয়াল ঘরে বসবাস করেন ৭৫ বছরের বৃদ্ধ মকবুল হাওলাদার ও তার ১৪ বছরের বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে মিম। কনকনে শীতের মধ্যে তারা গোয়ালঘরে মানবতার জীবনযাপন করতে দেখে। এ বিষয়ে বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম।  
২০২১ সালের ১৫ ডিসেম্বর খবর প্রচারের পর বেতাগী পৌর মেয়র মানবতার হাত বাড়িয়ে দেন।

মকবুলের বাড়ি বেতাগী উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জিলবুনিয়া গ্রামে। তিনি খালেক হাওলাদার নামে এক ব্যক্তির একটি গোয়াল ঘরে গবাদিপশুর বর্জ্যের মধ্যে বসবাস করতেন মেয়েকে নিয়ে। দারিদ্র্যতার ঘূর্ণিপাকে বাস করা সেই ১৪ বছর বয়সী বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে এবং ৭৫ বছর বয়সী বাবার নতুন ঘর পেয়ে মহাখুশি।

এ সময় উপস্থিত ছিলেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ এবিএম গোলাম কবির, বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম হাওলাদার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২ 
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।