ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাড়িতে ককটেল ফাটালো দুর্বৃত্তরা, শব্দে মালিক অচেতন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
বাড়িতে ককটেল ফাটালো দুর্বৃত্তরা, শব্দে মালিক অচেতন

খুলনা: খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন আজিজের মোড় এলাকায় মো. জাফর বিশ্বাসের (৪০) বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অচেতন হয়ে পড়েন জাফর বিশ্বাস।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, বুধবার (৯ মার্চ) রাত ১০টার দিকে বিস্ফোরণের ঘটনা ঘটে।

জাফর ওই এলাকার সামাদ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজিজের মোড়ে নিজ বাসার ভেতরে বসে কোরআন শরিফ পড়ছিলেন জাফর বিশ্বাস। হঠাৎ করে অজ্ঞাত দুর্বৃত্তরা রাতের অন্ধকারে বাসার বারান্দায় ৩টা ককটেল ছুড়ে মারে। সেগুলোর মধ্যে ২টি বিস্ফোরিত হয় এবং ১টি বিস্ফোরিত হয় নি। বিস্ফোরণের শব্দে ঘরের ভেতরে থাকা জাফর বিশ্বাস ভয়ে অচেতন হয়ে পড়েন। পরে আত্মীয়-স্বজনরা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি কামাল হোসেন বাংলানিউজকে বলেন, জাফর বিশ্বাসের টিনশেড বাড়ির বারান্দায় ২টি ককটেল বিস্ফোরণ হয়েছে। একটি ড্রেনের মধ্যে পাওয়া গেছে। সেগুলো হাতে তৈরি ককটেল। বিস্ফোরণের বিকট শব্দে জাফর অসুস্থ হয়ে পড়েন, তবে তিনি আহত হননি।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমআরএম/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।