ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে ৬০ জনকে শিক্ষাবৃত্তি ও অনুদান বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
নাটোরে ৬০ জনকে শিক্ষাবৃত্তি ও অনুদান বিতরণ নাটোরে ৬০ জনকে শিক্ষাবৃত্তি ও অনুদান বিতরণ।

নাটোর: নাটোরে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সদস্য এবং পোষ্যদের মধ্যে শিক্ষাবৃত্তি, এককালীন এবং জরুরি চিকিৎসা অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে চেক বিতরণ করেন জেলা প্রশাসক শামীম আহমেদ।

বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি নাটোর জেলা শাখার সভাপতি মো. মনিমুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর কালেক্টরেটের অবসরপ্রাপ্ত নাজির ও নাট্যব্যক্তিত্ব নাজমুল হক লালা, সিনিয়র সাংবাদিক নবীউর রহমান পিপলু এবং নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, কর্মজীবনে অবসরপ্রাপ্ত প্রবীণ ব্যক্তিরা আমাদের সমাজের সবচেয়ে শ্রদ্ধেয় ব্যক্তি। কর্মজীবনে তাঁরা তাদের মূল্যবান সময় ও সেবা দিয়ে রিলে রেসের মতো বর্তমান প্রজন্মের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন বলেই বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতিতে এগিয়ে যাচ্ছে। আমাদের সমাজে যেন তাঁরা অবহেলার পাত্র না হন, সেজন্যে বর্তমান প্রজন্মকে দায়িত্বশীল এবং মানবিক ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে কল্যাণ সমিতির ২১ জন পোষ্যকে এক লাখ আট হাজার টাকার শিক্ষাবৃত্তি, ৩৯ জনকে এক লাখ ১৬ হাজার টাকার চেক, এক লাখ ৫২ হাজার টাকার চিকিৎসা অনুদান ছাড়াও জেলা প্রশাসন প্রদত্ত ৩০ হাজার টাকার অনুদান এবং কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।