ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফেনীতে ১৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
ফেনীতে ১৮ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

ফেনী: ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৮ লাখ ২০ হাজার টাকা।

আটক দুই জন হলেন- মো. সলিমুল্লাহ সেলিম (২২) ও মো. জুবায়েরকে (২৫)। তাদের বাড়ি কক্সবাজারে। বুধবার (১৬ফেব্রুয়ারি) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্প জানায়, গোপন সংবাদে তারা জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কের পাশে লালপুলস্থ হক হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পাঁকা রাস্তার ওপর মাদকদ্রব্য কেনা-বেচার জন্য অবস্থান করছেন।

এমন  সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে র‌্যাবের একটি দল ওই স্থানে অভিযান চালিয়ে মো. সলিমুল্লাহ সেলিম ও মো. জুবায়েরকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ৩ হাজার ৬৪০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১৮ লাখ ২০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবত সুকৌশলে কক্সবাজার থেকে ইয়াবা এনে ফেনীর বিভিন্ন জায়গার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের কাছে বিক্রি করত।

ফেনীস্থ র‍্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আটক দুই জন ও উদ্ধারকৃত মাদক ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
এসএইচডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।