ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুরিপানার নিচে ব্যবসায়ীর মরদেহ 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
কচুরিপানার নিচে ব্যবসায়ীর মরদেহ 

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গালিমপুর ইউনিয়নের শুরগাও এলাকায় ডোবার মধ্যে কচুরিপানার নিচ থেকে রেজাউল ইসলাম (৫২) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে বাড়ির পাশের শুরগাও চকের ডোবায় মরদেহটি খুঁজে পান তার স্বজনরা।

বাড়ির পাশের শুরগাও বড় রাস্তার পাশে স্থানীয় রেজাউল ইসলামের একটি মুদি দোকান রয়েছে।


স্থানীয় ও নিহতের পরিবার জানায়, রেজাউল প্রতিদিন রাতে তার দোকানে ঘুমাতেন। প্রতিদিনের মতো সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে বাড়িতে খাবার খেয়ে দোকানে ঘুমাতে যান তিনি। কিন্তু মঙ্গলবার বাড়িতে সকালের নাস্তা করতে না আসায় স্বজনরা তার খোঁজ নিতে গিয়ে দোকানে গিয়ে তালা দেখতে পান। এরপর অনেক খোঁজাখুঁজির পর দোকানের পাশের ডোবায় রেজাউলের জুতা ও টর্চলাইট পাওয়া যায়। ডোবায় খুঁজতে খুঁজতে কচুরিপানার নিচে তার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসাপাতাল মর্গে পাঠায়।  

নিহতের স্ত্রী নিলুফা বেগমের অভিযোগ, তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি প্রশাসনের কাছে এর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।