ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রাকের চাকায় আটকে ছিলেন অটোরিকশা চালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২২
ট্রাকের চাকায় আটকে ছিলেন অটোরিকশা চালক

কুমিল্লা: দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জের কালিকাপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশা চালক নিহত হয়েছেন। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক আলমগীর দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের কোড়ালপাড়া গ্রামের বাসিন্দা। দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি টহলে বের হয়েছি। কালিকাপুরে যাওয়ার পর দেখি সিলেট থেকে ঢাকামুখী একটি ট্রাক গাছে ঠেস দিয়ে রাস্তার পাশে পড়ে আছে। তখন সেখানে তেমন কেউ ছিল না। পরে আমি নেমেই দৌড়ে গিয়ে দেখি ট্রাকের নিচে একটা সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে পড়ে আছে। আর তার চালক ট্রাকের পেছনের চাকার নিচে আটকে আছেন। তখনও তিনি জীবিত ছিলেন। বহু চেষ্টা করেও ট্রাকের চাকার নিচ থেকে তাকেবের করতে পারিনি। অল্প কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান। পরে আমি ফায়ার সার্ভিস ও স্থানীয় ফাঁড়িতে কল দেই। এখনও ঘটনাস্থলে আছি।

তিনি আরও জানান, ট্রাকচালক আমরা আসার আগেই পালিয়েছেন। আমরা আইনি প্রক্রিয়া শেষ করে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করব।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ৪ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।