ঢাকা, মঙ্গলবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

জাতীয়

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৫ জন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল ওয়াহেদ (৩৭) ও হাবিবা (১৩ মাস)। দুর্ঘটনায় আহতরা হলেন- স্মৃতি বেগম (৩০), ওয়াফি (৫), তামিমা (১৩), রোকসান (৩৮), ফারুমা (১০)। ।

আব্দুল ওয়াহেদ ভূঁইয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের ওদুদ ভূঁইয়ার ছেলে। নিহত হাবিবা বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে।  

নিহতের পরিবার ও পুলিশ জানায়, বিকেলে আব্দুল ওয়াহেদ তার পরিবার নিয়ে অটোরিকশায় কাউতলী থেকে কসবার নয়নপুর শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর নামক এলাকায় কুমিল্লা অভিমুখী একটি মালবাহী ট্রাকের ধাক্কা দিলে অটোরিকশার যাত্রী আব্দুল ওয়াহেদ ও হাবিবা ঘটনাস্থলেই মারা যায়। আহত বাকি ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আহত পাঁচ যাত্রীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৪৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa