ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে হেরোইন-ফেনসিডিলসহ আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
মেহেরপুরে হেরোইন-ফেনসিডিলসহ আটক ২ 

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলায় পৃথক তিনটি অভিযানে দুই মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। অভিযান ১০ গ্রাম হেরোইন ও ৭০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- মেহেরপুর সদর উপজেলার হরিরামপুর গ্রামের বাবলু হোসেনের ছেলে তৈয়বুর রহমান (২২) ও বাজিতপুর গ্রামের আজিজুল হকের ছেলে আব্দুস সোবহান (৩৩)।

ওসি কনি মিয়া জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকাল ১০টার দিকে বাজিতপুর গ্রাম থেকে ৫ গ্রাম হেরোইনসহ সোবহানকে আটক করে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশের নেতৃত্বে পুলিশের একটি টিম। এছাড়া ভোরের দিকে এসআই রেজাউল হকের নেতৃত্বে অপর একটি টিম সীমান্তবর্তী হরিরামপুর গ্রামে নিজ বাড়ি থেকে তৈয়বুরকে ৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। এছাড়া ভোরের দিকে এসআই সঞ্জিব কুমারের নেতৃত্বে এএসআই শাকিল খানসহ সঙ্গীয় ফোর্স সীমান্তবর্তী ঝাঁঝাঁ হরিরামপুর মাঠের মধ্যে একটি দরগার সামনে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করে। এ সময় ফেনসিডিলের মালিক হরিরামপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রিপন আলী পালিয়ে যান। তাকে পলাতক দেখিয়ে মেহেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আটকদের মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে মেহেরপুর কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।