ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তজুমদ্দিনের খা‌সেরহাট বাজারে আগুন, ১৫ প্রতিষ্ঠান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
তজুমদ্দিনের খা‌সেরহাট বাজারে আগুন, ১৫ প্রতিষ্ঠান পুড়ে ছাই

ভোলা: ভোলার তজুমদ্দিন উপজেলার খা‌সেরহাট বাজারে আগুন লেগে প্রায় ১৫টি ব‌্যবসা প্রতিষ্ঠান পু‌ড়ে গে‌ছে। এতে প্রায় ১০ কো‌টি টাকার ক্ষ‌তি হ‌য়ে‌ছে ব‌লে দাবি ক্ষ‌তিগ্রস্তদের।

 

শ‌নিবার (২৭ এপ্রিল) রাত পৌ‌নে ১২টার দি‌কে এ ঘটনা ঘ‌টে।

ক্ষ‌তিগ্রস্ত ব‌্যবসায়ী ও স্থানীয়রা জানান, প্রতি‌দি‌নের মতো শ‌নিবার রাতে দোকান-পাট বন্ধ ক‌রে বা‌ড়ি‌তে চ‌লে যান ব‌্যবসায়ীরা। রাত পৌ‌নে ১২টার দি‌কে হঠাৎ সান‌জিদা গার্মেন্টস নামে একটি প্রতিষ্ঠানে আগুন লাগার খবর পে‌য়ে ফায়ার সা‌র্ভিসের সদস‌্যরা স্থানীয়দের সহায়তায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভান। কিন্তু ততক্ষণে গা‌র্মেন্টস, মু‌দি দোকান, টি‌ভি-‌ফ্রিজের শোরুম, ইলেকট্রনিক পণ্যের দোকান, খাবার হো‌টেল, জুতার দোকান ও ফা‌র্মেসিসহ প্রায় ১৫টি ব‌্যবসা প্রতিষ্ঠান পু‌ড়ে যায়। এতে প্রায় ১০ কো‌টি টাকার মতো ক্ষতি হ‌য়ে‌ছে।


ভোলা ফায়ার সা‌র্ভিসের উপ-সহকারী প‌রিচালক লিটন আহ‌মেদ জানান, খবর পে‌য়ে ফায়ার সা‌র্ভিস তজুম‌দ্দিন, বোরহানউ‌দ্দিন, লাল‌মোহন ও ভোলা সদ‌রের চার‌টি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টা চা‌লি‌য়ে আগুন নেভায়। ক্ষ‌তিগ্রস্তদের তা‌লিকা তৈ‌রি করা হ‌বে। সান‌জিদা গা‌র্মেন্টস থে‌কে বৈদ‌্যুতিক শর্ট সা‌র্কিটের কার‌ণে আগুন লেগেছে বলে  ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।