ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘সড়ক দুর্ঘটনা নিয়ে মিথ্যাচার-ষড়যন্ত্র করা হচ্ছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
‘সড়ক দুর্ঘটনা নিয়ে মিথ্যাচার-ষড়যন্ত্র করা হচ্ছে’

ঢাকা: ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনার প্রতিবেদনের নামে মিথ্যাচার করে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ।

সোমবার (২২ এপ্রিল) এক বিবৃতিতে এ অভিযোগ করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ হানিফ খোকন ও সাধারণ সম্পাদক মো. ইনসুর আলী।

সড়ক পরিবহন শ্রমিক লীগের দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২০ এপ্রিল বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতি নামের একটি সংগঠন ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনার যে প্রতিবেদন প্রকাশ করেছে সেখানে দুর্ঘটনা ও হতাহতের অনেক মিথ্যা ও কাল্পনিক তথ্য দেওয়া হয়েছে। এমনকি সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সম্পর্কে চরম মিথ্যাচার ও ধৃষ্টতাপূর্ণ বক্তব্য উপস্থাপন করা হয়েছে।

আওয়ামী লীগ ও জাতীয় শ্রমিক লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন হিসেবে সড়ক পরিবহন শ্রমিক লীগ মনে করে, যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী বর্তমান সরকার ও সড়কমন্ত্রীর ভাবমূর্তি ক্ষুণ্ন করতে অসৎ উদ্দেশ্যে এ ধরনের বাস্তবতা বিবর্জিত তথ্য পরিবেশন করেছেন।

বিবৃতিতে সড়ক পরিবহন শ্রমিক লীগের নেতারা বলেন, বর্তমান সরকারের আমলে সড়কমন্ত্রী ওবায়দুল কাদেরের ১৪ বছর দায়িত্ব পালনকালে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেলসহ সড়ক যোগাযোগ সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু যাত্রী কল্যাণ সমিতি সংবাদ সম্মেলনে বলেছে, ওবায়দুল কাদের ২০ বছর মন্ত্রী থেকে কিছুই করতে পারেননি এবং মন্ত্রিত্ব থেকে তার পদত্যাগ করা উচিত।

সড়ক পরিবহন শ্রমিক লীগ নেতৃবৃন্দ মোজাম্মেল হক চৌধুরীর এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একইসঙ্গে বিতর্কিত বক্তব্য ও মিথ্যাচারের দায়ে মোজাম্মেল হকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং তার আয়ের উৎস ও রাজনৈতিক অবস্থান খুঁজে বের করতে সরকারের প্রতি জোর দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, এপ্রিল ২২, ২০২৪
টিএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।