ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ভাসমান, ছিন্নমূল ও মসজিদ-মাদরাসার রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের উদ্যোগে প্রথম রমজান থেকে এ ইফতার বিতরণ কার্যক্রম চলছে।

রোববার (৩১ মার্চ) জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনির তত্ত্বাবধানে দুটি পিকআপ ভ্যানে করে ইফতার সামগ্রী ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় পৌঁছে দেওয়া হয়েছে।

আয়োজক সূত্রে জানা গেছে, রোববার ঘিওর উপজেলা মডেল মসজিদ ও থানা মসজিদের জন্য ১০০ করে মোট ২০০ প্যাকেট ইফতার দেওয়া হয়েছে। এছাড়া ঢাকা-আরিচা মহাসড়কের ভাসমান ও ছিন্নমূল রোজাদারদের জন্য ঘিওর উপজেলার বানিয়াজুরি বাসস্ট্যান্ড এলাকায় দুই শতাধিক প্যাকেট দেওয়া হয়েছে।  

অপরদিকে ঘিওর উপজেলার বিভিন্ন মসজিদ-মাদরাসায় আরও ১৬০০ প্যাকেট ইফতার বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।  

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহবুবুর রহমান জনি বলেন, বসুন্ধরা গ্রুপ দেশের অর্থনীতিতে যেমন বড় ভূমিকা রেখে চলেছে, ঠিক একইভাবে ইসলামের পথেও তাদের অবদান রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।