ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
নরসিংদীতে ডিবি পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার ৭

নরসিংদী: নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

রোববার (২৪ মার্চ) দিনব্যাপী নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ নগদ অর্থ এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

সোমবার (২৫ মার্চ) বিকেলে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তাররা হলেন-নাদিম হোসেন (২৯), তোহা মীর শাওন (৩৮), অন্তর (২৮), আল আমিন (২৫), মামুন (২৯), সোহেল (৩৫) ও ইলিয়াছ (২৩)। তারা নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, ময়মনসিংহ ও  নরসিংদী জেলার বাসিন্দা।


সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গত ১৫ মার্চ রাতে নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জের উদ্দেশে একটি তেলভর্তি ট্রাক ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর থানার ঘাসিরদিয়া পুকুরপাড় এলাকায় পৌঁছালে ডিবি পরিচয় একটি প্রাইভেটকার থেকে ৭ থেকে জনের একটি ডাকাত দল তাদের গতিরোধ করে। ওই সময় ট্রাক ড্রাইভার ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে নেয়। পরে ট্রাকটি  ডাকাত দল সরিয়ে নেয়। ট্রাক ড্রাইভার ও হেলপারকে রাত সাড়ে চারটা দিকে নরসিংদী জেলার মাধবদী থানার ডাঙ্গা রোডের একটি ব্রিক ফিল্ডের সামনে গামছা দিয়ে পিছন দিক থেকে বেঁধে রেখে রাস্তায় ফেলে রেখে যায় আসামিরা।

পরে এ ঘটনায় শিবপুর থানায় মামলা হলে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদেরকে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ ঘটনা জড়িত সাতজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান,  ২ লাখ টাকা, লুণ্ঠিত তেলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।