ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে কাঠপট্টিতে অগ্নিকাণ্ডে পুড়লো ১৫ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
শিবালয়ে কাঠপট্টিতে অগ্নিকাণ্ডে পুড়লো ১৫ দোকান

মানিকগঞ্জ: মানিকগঞ্জ শিবালয় উপজেলার আরিচা বন্দর এলাকায় কাঠপট্টিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দুই ঘণ্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

সোমবার (২৫ মার্চ) ভোর ৪টার দিকে শিবালয়ের আরিচা বন্দর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ভোর ৪টার দিকে একটি কাঠের ফার্নিচারের দোকানে আগুন লাগে। ধীরে ধীরে সেই আগুন অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে। এতে সেখানে থাকা ছোট বড় ১৫টা ফার্নিচারের দোকান, একটি স'মিল ও পাশে থাকা একটি বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। শিবালয় ও ঘিওরের ফায়ার সার্ভিসের মোট তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে এবং দুই ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

শিবালয় উপজেলা ফায়ার সার্ভিসের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. নাদির হোসেন বলেন, ভোর রাতের দিকে আরিচা বন্দর এলাকার কাটপট্টিতে আগুন লাগে এবং দ্রুতই তা আশপাশে ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে প্রথমে দুটি ইউনিট এবং পরে ঘিওর থেকে আরও একটি ইউনিট এসে কাজ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্র পাত হতে পারে। তবে আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এখনো তা বলা যাচ্ছে না বলে জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ০৮৩৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।