ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সদরপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
সদরপুরে ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের সদরপুরে সাদিয়া আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ঢেউখালি ইউনিয়নের হরিণ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সাদিয়ার ৫ মাস বয়সি একটি ছেলে সন্তান রয়েছে। তিনি ওই গ্রামের ফাহিম বেপারীর স্ত্রী।

শাশুড়ির সঙ্গে সাংসারিক ঝামেলার জেরে তিনি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাদিয়ার বাবা জিয়ারুল ভুঁইয়া বলেন, দুই বছর আগে পারিবারিকভাবে ফাহিম বেপারির সঙ্গে সাদিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে প্রায়ই আমার মেয়ে ফোন দিয়ে জানাতো যে- শাশুড়ির সঙ্গে তার সংসারের বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা হচ্ছে। শনিবার সকালেও তার শাশুড়ির সঙ্গে ঝামেলা হয়েছে বলে সে জানায়। এরপর ইফতারের আগে ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয় সে।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, গৃহবধূ সাদিয়ার আত্মহত্যার খবর জানতে পেরে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রোববার (২৪ মার্চ) সকালে ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।