ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেঞ্চ ভাঙার অভিযোগ, গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
বেঞ্চ ভাঙার অভিযোগ, গৌরনদীতে শিশু শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

বরিশাল: ‘বেঞ্চ ভাঙায়’ গৌরনদী উপজেলার হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী সৃষ্টি মণ্ডলকে (৫) মারধরের অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানের শিক্ষক ফারিহা বিনতে আজিজের বিরুদ্ধে। ভুক্তভোগী সৃষ্টি কানে আঘাত পেয়েছে।

সৃষ্টির পরিবারের এ অভিযোগের পর নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন ফারিহা বিনতে আজিজ। তিনি বলেছেন, হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে তাড়িয়ে দেওয়ার জন্য ষড়যন্ত্র করে এ অভিযোগ তোলা হয়েছে।

আহত সৃষ্টি হরিসেনা গ্রামের শিপুল মণ্ডলের মেয়ে। গত বুধবার ঘটনাটি ঘটে।

সৃষ্টির মা কাকলি মণ্ডল অভিযোগ করে বলেন, ক্লাসে বেঞ্চ ভাঙার অভিযোগে গত বুধবার সকালে হরিসেনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফারিহা বিনতে আজিজ সৃষ্টির কানে থাপ্পড় দেন। এতে সে সময় তার কান থেকে রক্ত ঝরে। পরে আমরা সৃষ্টিকে হাসপাতালে নিয়ে যাই। সেখানকার চিকিৎসক আমাদের জানিয়েছেন সৃষ্টির কানের পর্দায় আঘাত লেগেছে। সে বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন। আমার পুরো পরিবার এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও শিক্ষক ফারিহার শাস্তি দাবি করছি।

ফারিহা বলেন, শিশু শ্রেণির ওই শিক্ষার্থীকে থাপ্পড় দেওয়ার কোনো প্রশ্নই আসে না। একটি মহল স্কুল থেকে আমাকে তাড়ানোর জন্য ষড়যন্ত্র শুরু করেছে।

এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক নিপা রানী পালের সঙ্গে কথা হলে তিনি বলেন, বিষয়টি জানান পর ক্লাস্টারের সহকারী শিক্ষা কর্মকর্তাকে জানিয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি প্রদীপ কুমার দাস এ ব্যাপারে বলেন, ভুক্তভোগী ছাত্রীর মা বিষয়টি আমাকে জানিয়েছেন। ঘটনাটি দুঃখজনক। বিষয়টি উপজেলা শিক্ষা কর্মকর্তাকে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।