ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মায়ের সামনেই বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
মায়ের সামনেই বাসের ধাক্কায় প্রাণ গেল শিশুর

শরীয়তপুর: মাদরাসা থেকে মায়ের সঙ্গে অটোরিকশাযোগে বাড়ি ফিরছিল সাফিন হোসেন (৮)। এ সময় বাড়ির সামনে পৌঁছলে অটো থেকে নামার সময় বাসের ধাক্কায় নিহন হয় শিশু শাফিন।

শুক্রবার (১৫ মার্চ) বিকেলে শরীয়তপুর-ঢাকা সড়কের পশ্চিম কোটাপাড়া নামক স্থানে ফারুক চৌকিদারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।  

নিহত সাফিন ভেদরগঞ্জ উপজেলার মহিষার এলাকার শাহিন ছৈয়ালের ছেলে। সে শহরের পালং বাগিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে অটোরিকশাযোগে মা খাইরুন বেগমের সঙ্গে মাদরাসা থেকে বাড়ি ফিরছিল সাফিন। পৌর বাসস্ট্যান্ড এলাকায় ফারুক চৌকিদারের বাসার সামনে অটোরিকশা থেকে নামলে, হঠাৎ করে শরীয়তপুর সুপার সার্ভিসের ঢাকাগামী একটি বাস দ্রুত গতিতে এসে ধাক্কা দেয় সাফিনকে। এতে গুরুতর আহত হয় শিশুটি। পরে তাকে দ্রুত উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করে পালং থানায় রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

নিহত সাফিনের মা খাইরুন বেগম বলেন, অটোরিকশা থেকে নামার সঙ্গে সঙ্গে একটি বাস এসে ধাক্কা দিয়ে আমার ছেলেকে শেষ করে দিল। আমার ছেলেকে ফেরত দেন। আমি এর বিচার চাই।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহ সদর হাসপাতালের মর্গে রয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।