ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় মিলল নিখোঁজ মোস্তফার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
রায়পুরায় মিলল নিখোঁজ মোস্তফার মরদেহ মোস্তফা মিয়া

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজ হওয়ার দুদিন পর মোস্তফা মিয়া (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১৩ মার্চ) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মাহমুদাবাদ টানপাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোস্তফা কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার সাদেকপুর পূর্বপাড়া এলাকার মৃত মো. রাজ্জাক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম শহরে একটি জুতা তৈরির কারখানায় কাজ করেন মোস্তফা। পরিবারের সঙ্গে প্রথম রমজান পালনের জন্য তিনি গত সোমবার (১১ মার্চ) চট্টগ্রাম থেকে ট্রেনে করে ভৈরবের উদ্দেশে রওনা হন। কিন্তু তিনি আর বাড়িতে যাননি। এনিয়ে পরিবারের লোকজন দুশ্চিন্তায় পড়েন। মোস্তফা বাড়ি না ফেরায় তার মোবাইলফোনে কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়। পরে বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি। বুধবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পেয়ে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় পড়ে থাকা নিহত যুবকের পরিচয় শনাক্ত করেন স্বজনেরা।

এ ব্যাপারে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।