ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৭ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ১, আহত ৭ 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন যাত্রী৷ 

শুক্রবার (০৮ মার্চ) ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯মাইল নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে৷ 

নিহত রাসেল রানা সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের নতুন পাড়া গ্রামের আবু তাহেরের ছেলে৷ 

আহতরা হলেন- একই গ্রামের বেলাল হোসেনের ছেলে ফিরোজ আলী, মানিক হোসেনের ছেলে মেহেদী হাসান৷ এ ছাড়াও অ্যাম্বুলেন্স যাত্রীদের মধ্যে শচীন চন্দ্র রায়সহ তার পরিবারের চারজন সদস্য গুরুতর আহত হয়েছেন।

 

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রকিবুল ইসলাম চয়ন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার ঘটনায় হাসপাতালে আসার আগে একজন মারা যান৷ বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রেফার্ড করা হয়েছে।  

স্থানীয় বাসিন্দা আলী আকবর বলেন, অ্যাম্বুলেন্সটি দিনাজপুরের দিকে যাচ্ছিলেন। আর মোটরসাইকেলে তিনজন আরোহী ঠাকুরগাঁও শহরের দিকে যাচ্ছিলেন৷ এ সময় অ্যাম্বুলেন্সের চাকা পামচার হয়ে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।  

অসুস্থ রোগী শচীন চন্দ্র রায়ের মেয়ে চামেলী চন্দ্র বলেন, বাবা সকালে ব্রেইন স্ট্রোক করেছেন। তারপর আমরা হাসপাতালে নিয়ে আসি। এখান থেকে দিনাজপুর রেফার্ড করে। যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। আমাদের দুজন বাদে সবার অবস্থা আশঙ্কাজনক।  

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফিরোজ ওয়াহিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যান। একজন মারা যাওয়ার ঘটনা ঘটেছে। সেই সঙ্গে আরও সাতজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন৷

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।