ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খেজুরের দাম নিয়ে অগ্রিম কথা কেন, প্রশ্ন হানিফের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
খেজুরের দাম নিয়ে অগ্রিম কথা কেন, প্রশ্ন হানিফের

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, রোজা এখনও শুরু হয়নি, আমরা কেন অগ্রিম কথা বলছি?। রোজা শুরু হওয়ার পর খেজুরের দাম বেশি হবে না কম হবে তখন এটি নিয়ে কথা হবে, ভাবনা হবে।

শুক্রবার (০৮ মার্চ) দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজে ৪২তম সন্ধানী কেন্দ্রীয় বার্ষিক সম্মেলনের উদ্‌বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, মিডিয়ায় অতি কথনের কারণে ব্যবসায়ীরা সুযোগ পেয়ে যায়। বর্তমান সরকার জনগণের কথা বিবেচনা করে দ্রব্যমূল্যে সহনীয় অবস্থায় রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং সে চেষ্টা অব্যাহত আছে।

দেশে এখন আওয়ামী লীগ স্টাইলে গণতন্ত্র চলছে বিএনপির এমন মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, বিএনপি নামক রাজনৈতিক দলটির এখন আর কোনো অস্তিত্ব নেই। হানিফ বলেন,  যে দলটি সন্ত্রাসী কর্মকাণ্ড করে রাজনীতির ভুল চক্রের মধ্যে আবদ্ধ হয়ে এখন হারিয়ে যাচ্ছে। বিএনপিকে নিয়ে দেশের মানুষ এখন আর ভাবছে না। অতএব আমাদের কোনো ভাবনা নেই।

পরে অনুষ্ঠানের উদ্বোধক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বেগম রোকেয়া সুলতানা সম্মেলনের উদ্বোধন করেন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার রোকেয়া সুলতানা বলেছেন, স্বাস্থ্যখাতের দুর্নীতি, অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিকসহ সব অব্যবস্থাপনা দূর করতে সরকার জিরো টলারেন্স নীতিতে কাজ করছে।

এ সময় উপস্থিত ছিলেন, মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মাহবুবুর রহমান খান, সাবেক অধ্যক্ষ ডা. এস এম মুসতানজীদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. জুবায়ের হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, মার্চ ০৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।