ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, মার্চ ৭, ২০২৪
সেনবাগে মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের আজিরপুর গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জাহিদ ইসলাম (১৯) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।   

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরের দিকে ছমির মুন্সিরহাট-দিলদার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত জাহিদ একই উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর মোহাম্মদপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি সেনবাগ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ছমির মুন্সিরহাট থেকে মোটরসাইকেলযোগে কল্যান্দী বাজারের নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন জাহিদ। পথে আজিরপুর গ্রামের বাদশা মিয়ার বাড়ির সামনের মোড়ে এলে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে তার। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) সুলতান আজম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।