ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে দুই মাস ধরে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
সৈয়দপুরে দুই মাস ধরে নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী  মোস্তাকিনা আকতার

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে দুই মাস ধরে নিখোঁজ রয়েছে মোস্তাকিনা আকতার (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী।  

দীর্ঘদিনেও মেয়েকে খুঁজে না পাওয়ায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

কেঁদে বুক ভাসাচ্ছেন তার বাবা-মা।  

মোস্তাকিনার বাবা ইজিবাইক চালক মোক্তাদুল ইসলাম ওরফে নালটু (৪৪) বলেন, গত ২৭ জানুয়ারি আমার মেয়ে মোস্তাকিনা বাড়ি থেকে দুই মাইল দূরে প্রাইভেট পড়ার কথা বলে বেড়িয়ে যায়। সে কামারপুকুর উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। সেদিন থেকে আজও ফিরেনি মেয়েটি।

এ ঘটনার পরদিন ২৮ জানুয়ারি সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন মোস্তাকিনার বাবা। বিষয়টি তদন্ত করছেন সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তারেক দীপু। দুই মাস পেরিয়ে গেলেও পাওয়া যায়নি মোস্তাকিনাকে। এ নিয়ে তদন্তকারী কর্মকর্তা আবু তারেক দীপু জানান, তদন্তে অগ্রগতি আছে। দ্রুত মোস্তাকিনাকে খুঁজে পেতে সক্ষম হবো। তবে তদন্তের স্বার্থে এই মুহূর্তে কোনো তথ্য প্রকাশ করা যাবে না।  

আদরের মেয়েকে না পেয়ে উন্মাদের মতো কাঁদছেন তার বাবা-মা। মোস্তাকিনার মা দুলারী বেগম (৩৮) বলেন, মোর বেটি লেখাপড়াত ভালো আছিলো, কায়জে (কে) বেটিটাক গায়েব করলো তাক কবার পাইছি না। মোর বেটিক খুঁজি আনো ব্যাহে। বেটির তকন হামার খাওয়া দাওয়া বন্ধ হয়া গেইছে।

এক ভাই দুই বোন নিয়ে মোস্তাকিনাদের সংসার। মোস্তাকিনা ছিল পরিবারে দ্বিতীয়। বাবা মোক্তাদুল সৈয়দপুর উপজেলায় ইজিবাইক চালান। অসচ্ছল বাবা দুই মাস ধরে মেয়েকে খুঁজছেন। সম্ভাব্য আত্মীয়-স্বজনের বাড়িতে যাচ্ছেন। দীর্ঘদিনেও মেয়েকে খুঁজে না পেয়ে ধৈর্য্য হারিয়ে ফেলেছেন তিনি। তিনি বলেন, মোর বেটিটা কেম আছে জানিবার যাও। মরি গেইছে না বাঁচি আছে তাও কবার পাওছো না।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, শিগগিরই আমরা মোস্তাকিনাকে খুঁজে বের করে তার বাবা-মায়ের হাতে তুলে দিতো পারবো।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।