ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে সাজাপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার প্রতীকী ছবি

ঢাকা: মাদক মামলায় চার বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি জহুরুলসহ তিন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

গ্রেপ্তার আসামিরা হলেন- মো. জহুরুল ইসলাম (৫০), মো. আজিজুল হক ওরফে আজমল (৩৬) ও মো. কবির সিকদার (৩৩)।

 

মঙ্গলবার (৫ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার (৬ মার্চ) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (মিডিয়া) এম. জে. সোহেল বাংলানিউজকে বিষয়টি জানান।

তিনি জানান, গ্রেপ্তার আসামি জহুরুল ইসলাম জয়পুরহাটের পাঁচবিবি থানার মাদক মামলার (নং-১০) আসামি। সে ওই মামলায় চার বছর ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি।

এছাড়া অপর আরেকটি অভিযান পরিচালনা করে অর্থঋণ মামলায় ১ বছর ও ১ লাখ ৫০ হাজার  টাকা অর্থদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. আজিজুল হক ওরফে আজমলকে (৩৬) গ্রেপ্তার করা হয়। তিনি পটুয়াখালী জেলার সদর থানার আরজি রাজনগর এলাকার মো. আব্দুল খালেক খন্দকারের ছেলে।

এছাড়াও একই দিন রাতে আরও একটি অভিযান পরিচালনা করে মাদক মামলায় ১ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. কবির সিকদারকে (৩৩) গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের  এ কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা এসব মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছেন। তারা মামলার পর বিভিন্ন সময় আদালত থেকে জামিন নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিলেন। গ্রেপ্তার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৬, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।