ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ঘরে স্বামীর ঝুলন্ত মরদেহ, বারান্দায় স্ত্রীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
পটুয়াখালীতে ঘরে স্বামীর ঝুলন্ত মরদেহ, বারান্দায় স্ত্রীর

পটুয়াখালী: পটুয়াখালীর মহিপুরে নিজ ঘর থেকে আরিফ হোসেন (২৫) ও তার স্ত্রীর রিয়া মনি (২২) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাত ১টার দিকে মহিপুর থানার লতাচাপলি ইউপির পশ্চিম আসালত খাঁপাড়া থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

 

নিহত আরিফ ওই এলাকার আলী হোসেনের ছেলে। তিনি পেশায় একজন ফটোগ্রাফার।

স্থানীয়রা জানান, আরিফ কুয়াকাটায় পর্যটকদের ছবি তুলে রোজগার করতেন। তার বাবা-মা দুজনে ঢাকায় থাকেন। কিছুদিন আগে জমি কিনে এখানে ঘর তৈরি করেন আরিফ। স্বামী স্ত্রী দুজনে দুপুরে তার মিস্ত্রিপাড়া আত্মীয় বাড়ি থেকে দাওয়াত খেয়ে আসেন। কেন এমন ঘটনা ঘটলো কেউ বলতে পারছেন না। । তবে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে শুনেছেন প্রতিবেশীরা।


আরিফের ভাগ্নে খাইরুল জানান, রাত ১২টার দিকে তাদের একমাত্র মেয়ের কান্নার আওয়াজ শুনে বাড়িতে যান তারা। পরে মামাকে ঘরে এবং মামানিকে বারান্দায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান।  

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।