ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালবাগে কিশোরীর অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
লালবাগে কিশোরীর অস্বাভাবিক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা

ঢাকা: রাজধানীর লালাবাগ শহীদনগর এলাকার একটি বাসায় শারমিন আক্তার (১৪) নামে এক কিশোরীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবার বলছে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে লালবাগ শহীদনগর বউবাজার এলাকার একটি বাসায় ঘটনাটি ঘটে। দেখতে পেয়ে পরিবারের লোকজন ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শারমিনের বড় বোন সাথী আক্তার জানান, তাদের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার কাচারি গ্রামে। বাবার নাম বাবুল মিয়া। বর্তমানে শহিদনগর বউবাজার এলাকায় একটি তিনতলা বাসার দ্বিতীয় তলায় ভাড়া থাকেন। শারমিন তাদের সাথেই থাকতো। একটি মাদ্রাসায় ভর্তি হলেও বর্তমানে পড়াশুনা করতো না।

তিনি আরও জানান, দুপুড়ে বাসায় শারমিনকে রেখে বাইরে যায় সাথী। পরে বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পায়।  অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ পায় না। দরজা ভেঙে দেখতে পায় শারমিন ফ্যানের সঙ্গে গলায় উড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে  ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে শারমিনকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ফাঁসির কারণ জানাতে পারেননি স্বজনরা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি লালবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।