ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে ভটভটি উল্টে কাউন্সিলর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
জয়পুরহাটে ভটভটি উল্টে কাউন্সিলর নিহত আলম হোসেন মৃধা

জয়পুরহাট: জয়পুরহাটে শ্যালো ইঞ্জিনচালিত ভটভটি উল্টে ক্ষেতলাল পৌরসভার কাউন্সিলর আলম হোসেন মৃধা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই-তিনজন।

 

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জয়পুরহাট-আক্কেলপুর আঞ্চলিক মহাসড়কের বেলতলীন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল ১০টার দিকে একটি গরু বিক্রি করার জন্য জয়পুরহাট শহরের নতুন হাটের গো হাটিতে যান জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী মৃধা পাড়ার বাসিন্দা ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলম হোসেন মৃধা। বিকেলে হাট থেকে একটি গরু কিনে ব্যাটারিচালিত ভটভটিতে চড়ে অন্য ব্যবসায়ীদের সঙ্গে বাসায় ফিরছিলেন। পথে বেলতলী এলাকায় ভটভটির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেলে আলম মৃধা ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভটভটিতে থাকা আরও দুই-তিনজন আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও দুর্ঘটনাস্থলের বাসিন্দা আসলাম হোসেন জানান, এ ঘটনায় ভটভটিতে থাকা দুটি গরুও মারা গেছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।