ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের বিয়ের ৬ মাসের মাথায় একসঙ্গে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
প্রেমের বিয়ের ৬ মাসের মাথায় একসঙ্গে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে বিয়ের ছয় মাসের মাথায় পারিবারিক কলহের জেরে একসঙ্গে বিষাক্ত ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন।   

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে তাদের মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলা সদরের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাঞ্ছারামপুর সদরের মৃত রফিক মিয়ার ছেলে সিয়াম (১৯) ও তার স্ত্রী শাহিনুর (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আপন খালার দেবর সিয়ামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শাহিনুর। গত ছয় মাস আগে পরিবারের অজান্তে তারা বিয়ে করেন। পরে সিয়াম স্ত্রী শাহিনুর ও মাকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। কিন্তু শাহিনুর এবং সিয়াম সম্পর্কে মামা-ভাগ্নি হওয়ায় শাহিনুরের পরিবার এই বিয়ে মেনে নিতে পারেনি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে অশান্তি লেগেই ছিল। এরই জেরে সোমবার সিয়াম ও শাহিনুর কেড়ি পোকা মারার বিষাক্ত ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাদের চিকিৎসার জন্য বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার করেন। সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে শাহিনুর ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ হাসপাতালে সিয়াম মৃত্যুবরণ করেন।

বাঞ্ছারামপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, সিয়ামের মরদেহ সিদ্ধিরগঞ্জ থানায় ও শাহিনুরের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায়  বাঞ্ছারামপুর মডেল থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।