ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
ঘোড়াঘাটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ কিশোর নিহত

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে ব্যাটারিচালিত অটোভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বিনয় চন্দ্র দাস (১৬) ও  জিতু মিয়া (১৫) নামে দুই কিশোর নিহত হয়েছে।  

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পালশা ইউনিয়নের ডুগডুগি হাট-রাণীগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত বিনয় চন্দ্র উপজেলার চৌড়িয়া গ্রামের ভিখারি দাসের ছেলে ও জিতু মিয়া একই গ্রামের তাইজুল ইসলামের ছেলে। তারা দুজন স্থানীয় একটি গ্যারেজে কাজ করতো বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার সন্ধ্যায় মোটরসাইকেল চালিয়ে ডুগডুগি হাট বাজার থেকে রাণীগঞ্জের দিকে যাচ্ছিল বিনয় চন্দ্র ও জিতু মিয়া। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই মারা যায় বিনয় চন্দ্র। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জিতু মিয়াকে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত হয়েছে। এ  ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।