ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নতুন কর্মস্থলে যাওয়ার পথে শিশু ছেলেসহ বাবা নিহত  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
নতুন কর্মস্থলে যাওয়ার পথে শিশু ছেলেসহ বাবা নিহত   নিহত বাবা-ছেলে

নাটোর: পথে বাস বিকল হলে ৪ বছরের শিশু ছেলেকে রেললাইনের পাশে প্রস্রাব করাতে নিয়ে যান বাবা। ছেলে রেললাইনের ওপরে ওঠে যায়।

ট্রেন আসতে দেখে দৌড়ে ছেলেকে বাঁচাতে গেলে ছেলেসহ ট্রেনের নিচে কাটা পড়ে মারা যান বাবা। এ সময় শিশুটিকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মারা যান একই বাসের আরেক যাত্রী।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের কালিহাতীর আনালিয়াবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রতন প্রামাণিক (২৮), তার চার বছর বয়সী সন্তান সানি এবং একই বাসের যাত্রী শরীফ মণ্ডল (৪০)।  

রতন নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল আদগ্রামের আলাউদ্দিন প্রামাণিকের ছেলে। শরীফ মণ্ডল রাজশাহীর বেলপুকুর মাহিন্দ্রাগ্রামের আলম মণ্ডলের ছেলে।  

রতন প্রামাণিক নতুন চাকরি পেয়ে স্ত্রী ও চার বছর বয়সী শিশুকে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথে যান্ত্রিক ত্রুটির কারণে টাঙ্গাইলের কালিহাতী এলাকায় বাসটি থেমে যায়। ত্রুটি সারিয়ে তুলতে বেশ কিছু সময় লাগবে বলে জানান বাসের চালক ও হেলপার। এ সময় স্ত্রীকে বাসে বসিয়ে রেখে শিশুকে মহাসড়ক সংলগ্ন রেললাইনের পাশে প্রসাব করানোর জন্য নিয়ে যান বাবা।  

রতনের পরিবারের সদস্যরা জানান, স্ত্রী ও সন্তানকে নিয়ে কর্মস্থল ঢাকায় যাচ্ছিলেন রতন। বিকেল ৪টার দিকে আদগ্রামের বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন। রাজশাহী থেকে ঢাকাগামী বাসে ওঠেন তারা।  

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, রাতেই তিনটি মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

** কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে শিশুসহ নিহত ৩

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।