ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রথম দেখায় প্রধানমন্ত্রীর সঙ্গে যে কথা হলো ব্যারিস্টার সুমনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
প্রথম দেখায় প্রধানমন্ত্রীর সঙ্গে যে কথা হলো ব্যারিস্টার সুমনের

হবিগঞ্জ: দ্বাদশ সংসদ সদস্যদের শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে দাঁড়ানো ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

সে মুহূর্তে দুজনের মধ্যে কি কথা হয় তা জানতে আগ্রহী ছিলেন ভক্ত-সমর্থক ও মাধবপুর-চুনারুঘাটের ভোটাররা।

অবশেষে প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম দেখায় কি কথা হলো জানালেন আলোচিত এই সংসদ সদস্য।

প্রধানমন্ত্রীর উদ্দেশে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন—‘নেত্রী আপনাকে সালাম করার জন্য আমাকে দুই লাখ ভোট পেতে হয়েছে। ’

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নানা শ্রেণিপেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভায় তিনি একথা জানান।

সভায় বক্তব্যের শেষ পর্যায়ে ব্যারিস্টার সুমন বলেন, প্রথম দেখায় আমি নেত্রীর পা ধরে সালাম করেছি। এরপর নেত্রী আমাকে বলেছেন, কি খবর তোমার? তখন বুঝলাম তিনি আগে থেকেই আমাকে চেনেন।

সুমন বলেন, তখন আমি প্রধানমন্ত্রীকে বলি, ‘নেত্রী আমাকে কেউ আপনার কাছে আসতে দেয় না। আপনাকে সালাম করার জন্য আমার দুই লাখ ভোট পেতে হয়েছে। ’ তখন নেত্রী হাসিমুখে আমাকে দোয়া করে দেন।  

এই দোয়া সামনের পথ পাড়ি দিতে সহযোগিতা করবে বলেও জানান ব্যারিস্টার সুমন।

মতবিনিময় সভায় মাধবপুর উপজেলার সর্বত্র বেশি করে ফলের গাছ লাগানোর পাশাপাশি মাদক প্রতিরোধে আন্তরিকভাবে কাজ করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দিয়েছেন ব্যারিস্টার সুমন।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম ফয়সালের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, সাবেক মেয়র শাহ মো. মুসলিম প্রমুখ।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় এক লাখ ৬৯ হাজার ৯৯ ভোট পেয়ে বিজয়ী হন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। প্রতিমন্ত্রী মাহবুব আলী পেয়েছেন ৬৯ হাজার ৫৪৩ ভোট।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।