ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে মাছের ঘেরের সেচ পাম্পে জড়িয়ে ছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
শ্যামনগরে মাছের ঘেরের সেচ পাম্পে জড়িয়ে ছিল যুবকের মরদেহ

সাতক্ষীরা: জেলার শ্যামনগরে মাছের ঘেরের সেচপাম্পের সঙ্গে জড়িয়ে থাকা অবস্থায় মো. উজ্জ্বল হো‌সেন (২৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ জানুয়ারি) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গাবুরা ইউনিয়নের ল‌ক্ষিখালী গ্রামের ওই মাছের ঘের থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত উজ্জ্বল হো‌সেন গাবুরা ইউনিয়নের খ‌লিশাবু‌নিয়া গ্রা‌মের মো. হজরত আলী গাইনের ছেলে।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আবুল হাসান জানান, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত ৯টার দিকে উজ্জ্বল হো‌সেন মাছের ঘেরে পানি সেচ দিতে যান। শুক্রবার ভোরে স্থানীয়রা তাকে ঘেরের বাসায় সেচপাম্পের সঙ্গে জড়িয়ে মৃত অবস্থায় দেখতে পান। ধারণা করা হচ্ছে, রা‌তে একা সেচ দেওয়ার একপর্যায়ে সেচপাম্পের সঙ্গে জড়িয়ে তার মৃত্যু হয়েছে। জনবিচ্ছিন্ন মৎস্য ঘেরের আশপাশে কোনো লোকজন না থাকায় এবং রা‌তে গুঁড়ি গুঁড়ি বৃ‌ষ্টির কার‌ণে তাৎক্ষণিক তা কেউ বুঝতে পারেননি।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, উজ্জ্বল হো‌সেনের মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।