ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে দাদাকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
কালিহাতীতে দাদাকে পিটিয়ে হত্যা প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জেরে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে তার নাতি রাব্বী।  

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার বাংড়া ইউনিয়নের আউলটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে বুধবার (১৭ জানুয়ারি) সকালে কালিহাতী থানা পুলিশ নিহত মান্নানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

ঘটনার পর থেকে নাতি রাব্বী ও রাব্বীর মা পলাতক রয়েছেন। অভিযুক্ত রাব্বীর বাবা হায়দর আলী প্রবাসী।

নিহত মান্নানের ছেলে হাফিজ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় দাদা মান্নানের সঙ্গে রাব্বীর মা ও রাব্বীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দাদা মান্নান ও দাদি হাওয়া বেগমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন রাব্বী। এতে দাদা ও দাদি গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। দাদার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য  তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

পুলিশ জানায়, নিহত আব্দুল মান্নানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে মো. হাফিজ উদ্দিন বাদী হয়ে তিনজনের নামে থানায় মামলা দায়ের করেছেন। জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।