ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে আসিফ হত্যাকাণ্ড, বন্ধু সাগর গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
বেগমগঞ্জে আসিফ হত্যাকাণ্ড, বন্ধু সাগর গ্রেপ্তার

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় আলোচিত ইসমাইল হোসেন আসিফ (২২) হত্যা মামলার অন্যতম অভিযুক্ত ও নিহত আসিফের বন্ধু ইব্রাহিম খলিল সাগর (২৩) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সাগর জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে আবেদ মুন্সী বাড়ির মো. মনির আহমদের ছেলে।

র‍্যাব-১১ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত আসিফের সঙ্গে মামলায় অভিযুক্তদের বন্ধুত্বপূর্ণ সর্ম্পক ছিল। ভিকটিম ও মামলার অভিযুক্তরা প্রায়ই একসঙ্গে চলাফেরা করতো ও আড্ডা দিতো।

গত ৯ জানুয়ারি সকালে সাগর ও আসিফ মোটরসাইকেলে করে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামের ইসমাইল মিস্ত্রি বাড়ির সামনে যান। সেখানে গেলে মামলায় অভিযুক্তরা অজ্ঞাত কারণে ভিকটিমকে এলোপাথাড়ি মারধর শুরু করেন। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান তারা।

এ ঘটনায় ভিকটিমের বাবা জয়নাল আবেদিন (৬৬) বাদী হয়ে আটজনের নামে ও অজ্ঞাত ২-৩ জনকে অভিযুক্ত করে বেগমগঞ্জ থানায় হত্যা মামলা করেন। পরে র‍্যাব এই হত্যা মামলার ছায়া তদন্তে নেমে সাগরকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।