ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে আ.লীগ কার্যালয়ে আগুন, শতাধিক ককটেল বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ফেনীতে আ.লীগ কার্যালয়ে আগুন, শতাধিক ককটেল বিস্ফোরণ

ফেনী: ফেনী পৌর এলাকার ১৭ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।  এসময় তাদের শত শত ককটেল বিস্ফোরণ ও গুলির শব্দে গোটা এলাকা প্রকম্পিত হয়ে ওঠে।

 

শনিবার (৬ জানুয়ারি) রাত ১টার দিকে আচমকা শত শত ককটেল বিস্ফোরণ ও গুলি শব্দে মানুষ জেগে ওঠে। কিছু বুঝে ওঠার আগেই ফেনী পৌর এলাকার ১৭ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর মানিকের রামপুর বাড়ির পাশে কার্যালয়ে ভাঙচুর চলে।  

এসময় কার্যালয়ে থাকা রবিউল নামে এক ছাত্রলীগ কর্মীকে আহত করা হয়। এক পর্যায় কার্যালয়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। আধা ঘণ্টারও বেশি সময় এ তাণ্ডব চলে।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ এসে আহত রবিউলকে উদ্ধার করে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গত ২৮ অক্টোবরের পর থেকে বিএনপি অধ্যুষিত এলাকা শহরের রামপুরে কাউন্সিলরের কার্যালয়টি ব্যবহার করে ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতা প্রতিরোধে পালা করে পাহারা দিত।  

গত দুইদিন তারা ছিলেন রামপুর বালিকা বিদ্যালয় ভোট কেন্দ্র পাহারার দায়িত্বে। তবে ঘটনার সময় ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মীরা ছিলেন না। পুলিশের ধারণা এ হামলা তাদের উদ্দেশ্যেই ছিল।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।