ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে অগ্নিসংযোগ-ককটেল বিস্ফোরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
হবিগঞ্জে অগ্নিসংযোগ-ককটেল বিস্ফোরণ 

হবিগঞ্জ: হবিগঞ্জে নির্বাচন অফিস প্রাঙ্গণে ককটেল বিস্ফোরণ, আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও দু’টি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়েছে।  

শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে রাত ১০টা পর্যন্ত বিচ্ছিন্ন এসব ঘটনায় জেলা শহরে আতঙ্ক দেখা দেয়।

এরপর থেকে পুলিশের বাড়তি টহল দেখা যাচ্ছে।  

সন্ধ্যায় হবিগঞ্জ শহরের ২ নম্বর পুল এলাকায় অবস্থিত জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সামনে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটনায় দুর্বৃত্তরা।  

পরে শায়েস্তানগর এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অগ্নিকাণ্ড এবং ককটেল বিস্ফোরণ করে যুবদল ও ছাত্রদল নেতা-কর্মীরা। একই সময়ে পইল রোডে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় এবং দুটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। জেলা শহরের তিনকোনা পুকুরপাড় এবং উমেদনগর এলাকায়ও ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে।  

ঘটনা জানতে পেরে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করেন। তবে এসব ঘটনার সময় শহরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা টহল দিয়ে যাচ্ছেন।  

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম জানান, দুর্বৃত্তরা ককটেল বিস্ফোরণ ও আগুন জ্বালিয়ে নাশকতার চেষ্টা করছে। এ বিষয়ে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করেছে।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।