ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে পুলিশের মিস ফায়ারে চা দোকানি গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
ঝালকাঠিতে পুলিশের মিস ফায়ারে চা দোকানি গুলিবিদ্ধ

ঝালকাঠি: ঝালকাঠি জেলার রাজাপুর থানা পুলিশের মিস ফায়ারে (ভুল করে করা গুলি) মনির মাহামুদ নামে এক চা দোকানি গুলিবিদ্ধ হয়েছেন।  

আহত মনির উপজেলার উত্তর তারাবুনিয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

মনির বলেন, লেবুবুনিয়া বাজারে আমার চায়ের দোকান। শনিবার (২৩ ডিসেম্বর) রাতে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আজাদ মোবাইল ফোনে জানান, দোকান যেন খোলা রাখি, তাদের ডিউটি আছে। তারা প্রায়ই আমার চায়ের দোকানে চা খান। দুপুর ১২টার পর তারা আসেন। সাড়ে ১২টার দিকে এসআই আজাদ সঙ্গের ফোর্সদের বলছিলেন, সব কিছু ওকে রাখতে। তখন কনস্টেবল নূরুল ইসলাম তার বন্দুকে গুলি লোড করছিলেন। ওই সময়ে হঠাৎ গুলি বেরিয়ে গিয়ে আমার পায়ে লাগে।

পরে আমাকে পুলিশ সদস্যরাই ধরে গাড়িতে তুলে রাজাপুর হাসপাতালে নিয়ে যান। সেখানে কয়েকটা গুলি বের করা হয় পা থেকে। পরদিন পুলিশ আমাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এখানেও আমার পা থেকে চার/পাঁচটি গুলি বের করা হয়। এখনো অনেকগুলো গুলি পায়ের মধ্যেই রয়ে গেছে, যোগ করেন মনির।

তিনি বলেন, পুলিশ আমার চিকিৎসার খোঁজ খবর নিলেও কাঙ্ক্ষিত চিকিৎসা পাচ্ছি না। উন্নত চিকিৎসা না হলে আমি তো পঙ্গু হয়ে যাব।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, যে কনস্টেবলের মিস ফায়ারে চা দোকানি আহত হয়েছেন, তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। আহত দোকানিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।