ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল, যুগ্ম সম্পাদক সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হেলাল, সম্পাদক পাবেল, যুগ্ম সম্পাদক সুমন হেলাল, পাবেল ও সুমন

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে হোসাইন আহমদ হেলাল সভাপতি (প্রতিষ্ঠান: দৈনিক নতুন চাঁদ) ও সাইদুল ইসলাম পাবেল (প্রতিষ্ঠান: বাংলাদেশ প্রতিদিন-নিউজ২৪) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সিনিয়র আইনজীবী আবুল বাশার নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচনে ৯১ জন সদস্য ভোট দেন।  

কার্যনির্বাহী কমিটির নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি জহিরুল ইসলাম (প্রতিষ্ঠান: উপকূল প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক মীর ফরহাদ হোসেন সুমন (প্রতিষ্ঠান: কালবেলা-বার্তা২৪), কোষাধ্যক্ষ ফিরোজ আলম হাওলাদার (প্রতিষ্ঠান: আজকের প্রত্যাশা), প্রচার সম্পাদক নাজিম উদ্দিন রানা (প্রতিষ্ঠান: বিজনেস বাংলাদেশ), দপ্তর সম্পাদক শাকের মোহাম্মদ রাসেল (প্রতিষ্ঠান: মানবকণ্ঠ-মাছরাঙা টিভি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙা (প্রতিষ্ঠান: রামগঞ্জ দর্পণ), ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক আরিফ হোসেন (প্রতিষ্ঠান: সংবাদ প্রতিদিন), কার্যনির্বাহী কমিটির সদস্য রবিউল ইসলাম খান (প্রতিষ্ঠান: আজকালের খবর) ও রাকিব হোসেন রনি (প্রতিষ্ঠান: বণিক বার্তা)।  

এ নির্বাচনে কমিশনার হিসেবে লক্ষ্মীপুর জেলা জজ আদালতের আইনজীবী রাসেল মাহমুদ মান্না ও মাহমুদুল হক সুজন দায়িত্ব পালন করেন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, ১৩ ডিসেম্বর লক্ষ্মীপুর প্রেসক্লাবে দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। তখন সাধারণ সম্পাদকসহ ১০টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। কিন্তু সভাপতি পদে হোসাইন আহমদ হেলাল ও কামাল হোসেন (প্রতিষ্ঠান: ভোরের কাগজ) ৪৪ ভোট পেলে ড্র হয়। এতে নির্বাচন কমিশন সভাপতি পদে পুনঃনির্বাচন আহ্বান করেন। বুধবার দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট দেন ভোটাররা। এতে ৪৬ ভোট পেয়ে হেলাল সভাপতি নির্বাচিত হয়েছেন।  

নবনির্বাচিত সভাপতি হোসাইন আহমেদ হেলাল বলেন, সাংবাদিকতার মান্নোনয়ন, প্রেসক্লাবের বহুতল ভবন নির্মাণ ও সংবাদকর্মীদের সুরক্ষায় সবাইকে নিয়ে কাজ করে যাব।

বাংলাদেশ সময়: ০৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।