ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাফিক পুলিশকে লাথি নারীর, ‘মানসিকভাবে অসুস্থ’ দাবি স্বজনদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
ট্রাফিক পুলিশকে লাথি নারীর, ‘মানসিকভাবে অসুস্থ’ দাবি স্বজনদের

রাজশাহী: রাজশাহীতে কর্তব্যরত ট্রাফিক পুলিশ সদস্যকে লাথি মারার অভিযোগ উঠেছে রানি (৪৫) নামে এক নারীর বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারীকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে মহানগরীর গণকপাড়া এলাকায় থাকা হোটেল রহমানিয়ার সামনে এই ঘটনা ঘটে। তবে পুলিশের হাতে আটক রানি ‘মানসিকভাবে অসুস্থ’ বলে দাবি করেছেন তার স্বজনরা।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, মঙ্গলবার দুপুরে মহানগরীর গণকপাড়া এলাকায় থাকা হোটেল রহমানিয়ার সামনে কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল মো. বজলুর রহমান যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করছিলেন। তার পাশেই ট্রাফিক সার্জেন্ট সাবিহা খাতুন ব্যারিকেড দিয়ে যানবাহনের কাগজপত্র তল্লাশি চালাচ্ছিলেন।

এ সময় রিকশা যাত্রী হিসেবে থাকা রানি ওই পথ দিয়ে যাওয়ার জন্য পুলিশের দেওয়া ব্যারিকেড অতিক্রম করার চেষ্টা করেন। তখন কনস্টেবল বজলুর রহমান তাকে বাধা দেন। এতে ক্ষুব্ধ হয়ে ওই নারী তর্কে জড়িয়ে পড়েন কনস্টেবল বজলুর সঙ্গে। একপর্যায়ে রানি রিকশা থেকে নেমে ট্রাফিক কনস্টেবলকে লাথি মারেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করেন। পরে বোয়ালিয়া থানায় খবর দেওয়া হলে রানিকে আটক করে আনা হয়।

ওসি হুমায়ুন কবির আরও জানান, ওই নারীর স্বজনরা দাবি করছেন, রানি মানসিকভাবে অসুস্থ। তিনি পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার পরিবারের এমন দাবির কারণে তাদের প্রয়োজনীয় চিকিৎসাপত্র আনতে বলা হয়েছে। না আনতে পারলে রানীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।