ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে মাটিচাপার ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
স্ত্রীকে মাটিচাপার ১১ দিন পর স্বামীর আত্মসমর্পণ

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর মাটিচাপা দেওয়ার ১১ দিন পর অনুশোচনায় ভুগে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী। পরে ঘটনাস্থলে গিয়ে মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

হত্যার ঘটনাটি ঘটে গত ২৪ নভেম্বর। স্বামীর আত্মসমর্পণের পর সোমবার (০৪ ডিসেম্বর) রাত ১২টার পর মরদেহ উদ্ধার করে পুলিশ।

গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া পাকুরিয়া গ্রামের হুরমুস আলীর ছেলে বেলায়েত হোসেন (৪২)। হাড়িনাল দক্ষিণ পাড়া আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে তিনি সবজি বিক্রি করতেন।

পুলিশ জানায়, হাড়িনালের বাউন্ডারি করা ওই বাড়িটিতে বেলায়েত ও তার স্ত্রী থাকতেন। গত ২৪ নভেম্বর  তাদের মধ্যে কথা কাটাকাটির হয়। এক পর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর তিনি বাড়ির উঠানে মাটি খুঁড়ে স্ত্রীর মরদেহ মাটিচাপা দেন। পরে অনুশোচনায় ভুগতে থাকেন তিনি। গত ৪ ডিসেম্বর গাজীপুর সদর থানায় এসে বেলায়েত স্ত্রীকে  হত্যার ঘটনার বিস্তারিত জানিয়ে আত্মসমর্পণ করেন। পরে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে তার স্ত্রীর মরদেহ উদ্ধার করে।  

গাজীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, থানায় আত্মসমর্পণ করলে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। পরে মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।