ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা সড়কে গাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা সড়কে গাড়ি ভাঙচুর

চাঁদপুর: জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কে সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের সামনের এলাকায় ব্যাপক গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় বিভিন্ন ধরনের যানবাহনে থাকা কমপক্ষে ২০জন যাত্রী ও গাড়ির চালক আহত হন।

তবে আহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তফসিল ঘোষণার পর থেকে ওই এলাকায় ভাঙচুর শুরু করে দুর্বৃত্তরা। রাত ৮টায় খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্বৃত্তদের ধাওয়া করে। পরে রাত ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সড়কের যান চলাচল স্বাভাবিক করে।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ হোসাইন জানান, নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই শাহমাহমুদপুর ইউনিয়ন পরিষদের সামনে থেকে শুরু করে মান্দারী পর্যন্ত এলাকায় দুর্বৃত্তরা অটোবাইক, সিএনজি চালিত অটোরিকশা, মোটরসাইকেল, ট্রাকসহ অন্যান্য যানবাহন ভাঙচুর করে। এ সময়ের মধ্যে কমপক্ষে ২০ জন যাত্রী ও চালক আহত হয়। আহতদের মধ্যে অনেকেই স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আবার অনেকে নিজ গন্তব্যে চলে গেছেন।

এদিকে ভাঙচুরের খবর পেয়ে চাঁদপুর থেকে ঘটনাস্থলে যান চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলমসহ পুলিশের একটি দল।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, সন্ধ্যার পর থেকেই ওই এলাকায় ভাঙচুর করার চেষ্টা করে দুর্বৃত্তরা। রাত ৮টার দিকে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। আমরা তাদের আটক করার চেষ্টা করি। তবে ওই মুহূর্তে কাউকে আটক করা সম্ভব হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর আমরা ঘটনাস্থল ত্যাগ করি। এ ঘটনায় যারা জড়িত তাদের আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।