ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নিচে ঝাঁপ, নারীর হাত বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের নিচে ঝাঁপ, নারীর হাত বিচ্ছিন্ন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শেফালী বেগম (২৭) নামে এক নারী আত্মহত্যার চেষ্টা করেছেন। এ সময় একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরের দিকে শহরের শিমরাইলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

শেফালী সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের জগৎসার গ্রামের সালাউদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া রেলগেইট থেকে ১০০ গজ দূরে শিমরাইলকান্দি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী মালবাহী ট্রেনের নিচে শেফালী ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় শেফালীর ডান হাত তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়। পরে রেলওয়ে পুলিশ শেফালীকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে রেফার করেন।  

আহত শেফালীর স্বামী সালাউদ্দিন জানান, শেফালী প্রতিনিয়ত মরে যাবে, তার অশান্তি লাগে, বাঁচবে না এসব কথা শুধু বলতেন। তারপরও আমি শেফালীকে বোঝাতাম। আজকে দুপুরে শেফালী রাধিকা বাজারে ওষুধের জন্য যায়। পরে আর শেফালীর খোঁজ পাইনি। পরে জানতে পারি সেফালী ট্রেনে কাটা পড়েছে। কি কারণে ট্রেনে কাটা পড়েছে এ ব্যাপারে কিছুই জানি না।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো. হাতিম আলী ভূইয়া জানান, দুপুরে শেফালী বেগম নামে এক নারী চট্টগ্রাম অভিমুখী মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করি। শেফালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।