ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে সড়ক দুর্ঘটনায় ইমাম নিহত, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
ফেনীতে সড়ক দুর্ঘটনায় ইমাম নিহত, আহত ৩

ফেনী: জেলায় সড়ক দুর্ঘটনায় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মনির আহমদ আরশাদী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর ১২টায় ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের মুন্সিরহাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাওলানা মনির আহমদ ফুলগাজী সদর ইউনিয়নের উত্তর দৌলতপুর শাহপাড়া গ্রামের ডা. ছালেহ আহমদের ছেলে। তিনি ১৭ বছর ধরে ফেনী সদর হাসপাতাল মোড় জামে মসজিদের খতিবের দায়িত্বে ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ২৫ নভেম্বর জাতীয় ওলামা মাশায়েখ ও আইম্মা পরিষদের উদ্যোগে ফেনীর একাডেমির বিরিঞ্চ শাপলা চত্বরে একটি সীরাতুন্নবী (সা:) মাহফিলের আয়োজন করা হয়। এই মাহফিলের কাজে তিনি বাড়ি থেকে ফেনী যাওয়ার পথে ফুলগাজীর মুন্সিরহাট নামক স্থানে তাদের বহনকারী সিএনজি অটোরিকশাকে পরশুরামমুখী একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মনির আহমদের মৃত্যু হয়।

এছাড়া দুর্ঘটনায় চালকসহ অপর তিন ব্যক্তি আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেন। নিহত মনির আহমেদ আরশাদীর মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত মনির আহমেদের ভাই মাওলানা মাহমুদুল হাসান বলেন, আমার ভাই সকালে মাহফিলের কাজে বাড়ি থেকে ফেনী রওনা হন। কিন্তু পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।