ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বীর বাহাদুর রেড ক্রিসেন্ট মেটারনেটি হাসপাতালের ভিত্তি স্থাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
বীর বাহাদুর রেড ক্রিসেন্ট মেটারনেটি হাসপাতালের ভিত্তি স্থাপন

বান্দরবান: বান্দরবানবাসীর স্বাস্থ্যসেবা আরও একধাপ এগিয়ে নেওয়ার লক্ষ্যে বান্দরবান সদরের সুয়ালক ইউনিয়নের লম্বা রাস্তা এলাকায় প্রায় ৩৫ শতক জমিতে নির্মাণ করা হচ্ছে বীর বাহাদুর রেড ক্রিসেন্ট মেটারনেটি হাসপাতাল।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতাল ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় ফলক উন্মোচন করে বীর বাহাদুর রেড ক্রিসেন্ট মেটারনেটি হাসপাতাল ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ভবনের জমি পরিদর্শনের পাশাপাশি একটি আধুনিক ও মানসম্মত হাসপাতাল নির্মাণ করার জন্য সংশ্লিষ্টদের নিদের্শনা দেন পার্বত্যমন্ত্রী।

এসময় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মীরা, সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ,পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক ডা. অং চালু, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি অমল কান্তি দাশ, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাতসহ জেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্টরা জানান, প্রায় ৩ শতক জমিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৫ কোটি টাকা ব্যয়ে ৫ তলাবিশিষ্ট এই হাসপাতালের নির্মাণ কাজ শেষ হলে পার্বত্যবাসীর স্বাস্থ্যসেবার মান আরও বেড়ে যাবে। আর এই হাসপাতালের সার্বিক তদারকিতে থাকবে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিট।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।