ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: তৃতীয় দফায় বিএনপি জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন সকালে মিছিল বের করার সময় মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ নভেম্বর) সকাল পৌনে ৯টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের সামনে অবরোধের সমর্থনে মিছিলে বের করার চেষ্টা করেন টিপু।

এসময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়। তবে মিছিলের জন্য আসা নেতাকর্মীরা পালিয়ে যাওয়ায় আর কাউকে গ্রেপ্তার করা হয়নি।

এর আগে মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেলে শহরে অবরোধ সমর্থনে মহানগর বিএনপি সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে মিছিল করা হয়।

গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশের পর থেকে ৭ নভেম্বর পর্যন্ত সদর, সিদ্ধিরগঞ্জ, ফতুল্লাসহ নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় টিপুর বিরুদ্ধে সাতটি মামলা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, গ্রেপ্তারের বিষয়টি পরে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।