ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় ৫ দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
নগরকান্দায় ৫ দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

ফরিদপুর: নগরকান্দা উপজেলায় কুটির মার্কেটে অগ্নিকাণ্ডে পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।  

সোমবার (৩০ অক্টোবর) ভোর ৪টার দিকে ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের বিনোকদিয়া বাজারে কুটির মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে অন্তত কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

বিনোকদিয়া বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার ভোরে কুটির মার্কেটের একটি দোকানের পেছন থেকে প্রথমে হঠাৎ আগুন জ্বলতে দেখা যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। পরে মুহূর্তের মধ্যেই ওই আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এ সময় স্থানীয়রা ঘণ্টাব্যাপী চেষ্টা করেও আগুন নেভাতে পারেনি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এর আগেই ব্যবসায়ী পরিতোষের ফার্নিচার দোকান, সাইফুলের ডেকোরেটর দোকান, ডিলার নাজমুল হাসানের অলিম্পিক বিস্কুটের গোডাউন, ডিলার সুশান্ত ও বায়জিদের বিস্কুট এবং জুসের গোডাউনসহ মালামাল সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়।
কুটির মার্কেটের স্বত্বাধিকারী মশিউর রহমান বলেন, আগুনে মার্কেটের পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমার ও ভাড়াটিয়া ব্যবসায়ীদের অন্তত কোটি টাকার ক্ষতি হয়েছে।

নগরকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. শরিফুল ইসলাম বলেন, ভোর ৪টা ২০ মিনিটের দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুনে মোট পাঁচটি দোকান পুড়ে যায়।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।