ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলনগরে নিষেধাজ্ঞা অমান্য করায় ২৪ জেলের জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
কমলনগরে নিষেধাজ্ঞা অমান্য করায় ২৪ জেলের জরিমানা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরায় ২৪ জেলেকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এদের প্রত্যেকের পাঁচ হাজার টাকা করে এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

রোববার (২৯ অক্টোবর) সকালে উপজেলার মাতব্বর হাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জেলেদের এ জরিমানা দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুচিত্র রঞ্জন দাস।  

এর আগে কমলনগরের মাতব্বর হাট, পাতাবুনিয়া, লুধুয়া এলাকার মেঘনা নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করে উপজেলা মৎস্য প্রশাসন ও কোস্টগার্ড। এরা সবাই কমলনগর ও নোয়াখালীর আন্ডারচর এলাকার বাসিন্দা।  

কমলনগর উপজেলা মৎস্য কর্মকর্তা আবদুল কুদ্দুস বাংলানিউজকে বলেন, মা ইলিশ রক্ষায় মেঘনা নদীর কমলনগর অংশের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়েছে। এসময় নদী থেকে ২৪ জেলেকে আটক করা হয়। তারা নিষেধাজ্ঞা অমান্য করে নোয়াখালীর হাতিয়ার এলাকার দিকে মাছ শিকারের জন্য যাচ্ছিল। পরে তাদের আটক করে জরিমানা করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।