ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনগণ শান্তিপূর্ণ নির্বাচন চায়, সন্ত্রাস-উগ্রবাদ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
জনগণ শান্তিপূর্ণ নির্বাচন চায়, সন্ত্রাস-উগ্রবাদ পছন্দ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী

মাগুরা: জনগণ এখন শান্তিপূর্ণ নির্বাচন চায়, তারা আর সন্ত্রাস-উগ্রবাদ পছন্দ করে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান কামাল।

তিনি বলেন, আমরা উগ্রবাদ, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ নির্মূল করেছি।

এখন যারা নির্বাচনে আসবেন, তারা জনপ্রিয়তা যাচাই করার জন্য আসবেন। আমরা বিগত নির্বাচনগুলোতে দেখেছি, কেউ সন্ত্রাসী কর্মকাণ্ড চালালে তার জবাব জনগণই দেয়। এখন জনগণ কোনো জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ পছন্দ করে না। জনগণ চায়, সব দলের অংশগ্রহণে একটি শান্তিপূর্ণ নির্বাচন। যেখানে জনগণ তাদের ইচ্ছা অনুযায়ী ভোটাধিকার প্রয়োগ করবে।  

আগামী নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হবে, জনগণ আনন্দমুখর পরিবেশে নির্বাচনে অংশ নেবে- উল্লেখ করে তিনি বলেন, মিথ্যা মামলা দিয়ে বিএনপি বা অন্য কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীদের পুলিশি হয়রানি করা হচ্ছে না। যাদের নামে নিয়মিত মামলা আছে এবং যারা অভিযুক্ত, পুলিশ শুধু তাদের গ্রেপ্তার করছে। এখানে কে বিরোধী দল, কে অন্য দল, পুলিশ সেটা দেখছে না। পুলিশ নিয়ম অনুযায়ী তাদের কাজ চালাচ্ছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে মাগুরা স্টেডিয়ামে মাগুরা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ