ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশ সব সম্প্রদায়ের দেশ: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
বাংলাদেশ সব সম্প্রদায়ের দেশ: এমপি দীপংকর

রাঙামাটি: খাদ্য মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, বাংলাদেশ সব সম্প্রদায়ের দেশ। এখানে সব সম্প্রদায় মিলেমিশে শান্তিপূর্ণভাবে সহাবস্থান করে যে যার ধর্ম পালন করবে।

 

রোববার (০৮ অক্টোবর) সকালে জেলা শহরের কলেজগেট এলাকায় মডেল মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো ধর্মের উন্নয়নে আন্তরিকতার সঙ্গে কাজ করছেন। মডেল মসজিদ তার অন্যতম উদাহরণ।  

দীপংকর তালুকদার আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মসজিদ নির্মাণের পাশাপাশি অনেক মন্দির, গির্জা তৈরি করে দিচ্ছেন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান, পুলিশ সুপার মীর আবু তৌহিদ, রাঙামাটি সড়ক ও জনপদ সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী মোফাজ্জল হায়দারসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, রাঙামাটি সদর মডেল মসজিদ স্থাপনের জন্য ২০২২ সালে ধর্ম মন্ত্রণালয় থেকে অনুমোদন দেওয়া হয়। যার ডিপিপি মূল্য ১৭ কোটি টাকা। গণপূর্ত বিভাগ কর্তৃপক্ষ রাঙামাটি সদরে মডেল মসজিদ নির্মাণ প্রকল্পটি বাস্তবায়ন করবে।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।