ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মুগদা হাসপাতালে ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশু চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
মুগদা হাসপাতালে ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশু চুরি ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে ১৯ দিন বয়সের রিফাত নামে এক শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ।

 

তিনি জানান, মুগদা হাসপাতালের গাইনি ওয়ার্ড ২ এর ৫৩৬ নম্বর রুমের ৫৬ নম্বর বেডে ঘুমন্ত মায়ের পাশ থেকে শিশুটিকে চুরি করা হয়। ঘটনাস্থল গিয়ে জানা যায়, বুধবার রাত ৩টা থেকে বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে।

তিনি আরও জানান, সবুজবাগ মাদারটেক উত্তরপাড়া এলাকার বাসিন্দা দম্পতি কাউসার ও বন্যা। গত ১৮ সেপ্টেম্বর সন্তান সম্ভবার কারণে মুগদা হাসপাতালে ভর্তি হয় বন্যা। ওই দিনই সিজারের মাধ্যমে একটি ছেলে সন্তান জন্ম দেন। সেই সন্তানের নাম রাখা হয় রিফাত। এখন তার বয়স ১৯ দিন।

বন্যার ইনফেকশন হওয়ার কারণে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার পাশে ঘুমন্ত অবস্থায় ওয়ার্ডের ভেতর থেকেই রিফাতকে চুরি করে নিয়ে যায়।

পুলিশ কর্মকর্তা আব্দুল মজিদ আরও জানান, শিশু চুরির ঘটনায় পুলিশের একাধিক টিম উদ্ধার চেষ্টায় কাজ করছে, মামলা প্রক্রিয়াধীন।

তবে শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও চুরি যাওয়া শিশুটিকে খুঁজে পাওয়া যায়নি।

আরও পড়ুন: উদ্ধার হওয়া সেই নবজাতককে বিদায় জানালেন ঢামেক পরিচালক

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।