ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

তৃতীয়বারের মতো কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হারুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
তৃতীয়বারের মতো কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হারুন

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) হারুন অর রশিদ তৃতীয়বারের মতো ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলা সমিত সভাপতি নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) নরসিংদীর হেরিটেজ রিসোর্ট অডিটোরিয়ামে কিশোরগঞ্জ জেলা সমিতির দ্বিবর্ষিক সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠানে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

কমিটিতে সর্বসম্মতভাবে ডিএমপির ডিবি প্রধান হারুন অর রশিদ সভাপতি ও তোফায়েল কবির খান মহাসচিব নির্বাচিত হয়েছেন।

এদিন দুপুরে ঢাকাস্থ কিশোরগঞ্জ বাসীর উপস্থিতিতে সাধারণ সভা শুরু হয়। কিশোরগঞ্জ জেলা সমিতির সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কিশোরগঞ্জ জেলা সমিতির সাবেক সভাপতি প্রকৌশলী মো. ইউসুফ, জেলা সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী ইসরোফ  হুসেন, শিল্পপতি তোফায়েল কবির খান প্রমুখ।

সাধারণ সভা শেষে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনের প্রধান হিসেবে বৃহত্তর ময়মনসিংহ সমিতির সহ-সভাপতি সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা হারুন অর রশিদ এই নির্বাচন পরিচালনা করেন।

বাংলাদেশ সময়:১২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
পিএম/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।